শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ধানমন্ডিতে ঈদের ছুটিতে ফাঁকা বাসায় দুর্ধর্ষ চুরি রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি পেকুয়ায় জখমী নারীর স্বামী-পুত্রকে প্রাণনাশ চেষ্টা বেড়েছে কিশোর গ্যাংয়ের উৎপাত, পেকুয়ায় অপহৃত দু’শিশু উদ্ধার ঠাকুরগাঁও রাণীশংকৈলে প্রাণী সম্পদ প্রদর্শনীর শুভ উদ্বোধন গুরুদাসপুরে প্রানিসম্পদ প্রদর্শনী উদ্বোধন হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা আসন্ন আনোয়ারা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে তৌহিদুল হক চৌধুরী’র মতবিনিময় সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও রাণীশংকৈলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ: র‍্যাবের হাতে যুবক আটক

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বিবিসি একাত্তর ডেস্ক
  • Update Time : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ১০৯ Time View

গত ১৯ মার্চ ফেসবুক সহ অনলাইন পোর্টালে ‘প্রতিদিন রাতে ইয়াবা, গাজা এবং বিভিন্ন ধরণের মাদক সেবন ও রমরমা ব্যবসা চলছে’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন লামা সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড পশ্চিম লাইনঝিরি এলাকার বাসিন্দা মোঃ শাহজাহান। তিনি পশ্চিম লাইনঝিরি এলাকার মৃত শরবত আলীর ছেলে এবং লাইনঝিরি টোল আদায় গেইটের আদায়কারী।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি বয়োবৃদ্ধ মানুষ। এলাকার মানুষ আমাকে ভালো করে চিনে। আমি বা আমার পরিবারের কেউ কখনো মাদকের সাথে জড়িত ছিলনা। আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রকৃত ঘটনা হচ্ছে, আমার ছেলে অসুস্থ। সে বসে মোবাইল চালাচ্ছি। এসময় কেউ বা কারা তার ভিডিও করে ১৯ মার্চ মঙ্গলবার “নিউজ বান্দরবান” নামে একটি ফেসবুক আইডিতে ইয়াবা সেবন করছে বলে পোস্ট করে। যদিও ভিডিওতে মাদক সেবনের কোন চিহ্ন নেই। এছাড়া পোস্টে আমি ও লামার একজন জনপ্রতিনিধিকে জড়ানো হয়েছে। যা খুবই দুঃখজনক। মূলত কেউ বা কারা ইর্ষার বশবতী হয়ে এই পোস্ট করে। যা সম্পূর্ণ বানোয়াট। বিষয়টি আমি ও আমার পরিবারের মানহানি করেছে।

প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। কে বা কারা প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এহেন কর্মকাণ্ডে লিপ্ত। অসত্য মিথ্যা ঘটনা নিন্দা জানিয়ে, উল্লেখিত প্রতিবেদনটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

প্রতিবাদকারী-
মোঃ শাহজাহান, পিতা- মৃত- শরবত আলী, সাং- পশ্চিম লাইনঝিরি, ১নং ওয়ার্ড, লামা সদর ইউনিয়ন, লামা, বান্দরবান। মোবাইল- ০১৮৮১ ৩৪৬৫৬২

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych