Main Menu

সৌদিতে ছুরিকাঘাতে বাংলাদেশি যুবক খুন, ৩ জন আটক 

মুহাম্মদ ওমর ফারুক, সৌদি আরব প্রতিনিধিঃ
সৌদি আরবের নাজরান প্রদেশে জুনায়েদ আহমদ (৩৫) নামের এক যুবক কে বাসা থেকে ডেকে খুন করা হয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে সৌদি পুলিশ ৩ বাংলাদেশি কে আটক করেছেন।
জানাযায়, গত ২৮ অক্টোবর রাত দের টার সময় অন্য বাসা থেকে নিহতের আপন মামত ভাই ও তার স্যালক সহ অপর তিনজন এসে কথা আছে বলে নিহত জুনায়েদ আহমদকে বাহিরে ডেকে নিয়ে যায়। তুচ্ছ বিষয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে  হাতাহাতি ও মারধর শুরু করে হামলে পড়ে জুনায়েদের উপর।
এতে সাথে করে নিয়ে আসা ছুরির উপর্যুপরি আঘাতে ঘটনাস্থলে জুনেদ আহমদ নিহত হন।
 নিহত  জুনায়েদ আহমদ সিলেট ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়নের বানিকান্দী গ্রাম নিবাসী আব্দুল কুদ্দুসের পুত্র। ঘাতক তারই আপন মামাত ভাই কামার গাঁও গ্রামের চেরাগ আলির নাতি ও আবুল হাসানের ছেলে মিজানুর ও কুরশি গ্রামের বুরহান উদ্দিন।
ওইদিন, বাসার অপরাপর সঙ্গীরা রাত গভীর হলে জুনায়েদ আহমদকে বাসায় না পেয়ে সৌদিতে অবস্থানরত আত্মীয় স্বজনদের সাথে ফোনে যোগাযোগ ও বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করেন । তখন তাদের সাথে  মামাত ভাই সহ অপর দুই ঘাতকও ছিল। উপস্থিত লোকজন ঘাতকদের জামায় রক্তের দাগ দেখতে পেলে সন্দেহ হয়। বিষয়টি সঙ্গে থাকা নিহতের চাচা রহমত আলী তিনজনকে উপস্থিত সকলে মিলে ধরে আটকিয়ে পুলিশকে খবর দেন। পুলিশি জিজ্ঞাসাবাদে তারা হত্যার কথা শিকার করেন, বর্তমানে ঘাতকরা পুলিশের হেফাজতে রয়েছেন।
নিহতর চাচা রহমত আলী জানান, জুনেদ আহমদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি দীর্ঘ ২০ বছর ধরে সৌদিআরবে বসবাস করে আসছিলেন। তার আপন মামাত ভাই ও শ্যালক কে তিনি নিজেই সৌদিআরবে এনেছিলেন। তবে ঘটনার কারণ কি এখনও জানা যায়নি।
এদিকে নিহত জুনায়েদ আহমদের লাশ সৌদি আরবের নাজরান শহরের একটি সরকারি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।## 





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*