Main Menu

সিংড়ায় উৎসব মুখর পরিবেশে ফরম বিতরন চলছে

সিংড়া (নাটোর) প্রতিনিধি
নাটোরের সিংড়ায় কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক নির্দিষ্ট সময়ে ইউনিয়ন কাউন্সিল করার লক্ষে ইউনিয়ন সভাপতি এবং সাধারন সম্পাদক পদে ফরম বিতরন শুরু হয়েছে। উৎসব মুখর পরিবেশে প্রতিদিন সকাল ১০ টা হতে বিকেল ৫ টা পর্যন্ত ফরম বিতরন ও জমা চলমান রয়েছে। মঙ্গলবার উৎসব মুখর পরিবেশে নেতাকর্মী নিয়ে ফরম উত্তোলন করেন রামানন্দ খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রার্থী মুকুল হোসেন। সাবেক এ ছাত্রলীগ নেতা বলেন, কাউন্সিল কেন্দ্র করে তৃনমৃলে কর্মীদের মাঝে প্রান ফিরে এসেছে। এ কাউন্সিল সংগঠন কে শক্তিশালী করবে বলে তিনি আশা প্রকাশ করেন। মঙ্গলবার শত শত নেতাকর্মী নিয়ে দলের ফরম নেন, ইটালীর সাধারন সম্পাদক প্রার্থী অন্তর পারভেজ মোহন, চামারীর সভাপতি প্রার্থী মমিন মন্ডল, ডাহিয়ার সভাপতি প্রার্থী এম আবুল কালাম, সাধারন সম্পাদক প্রার্থী সিরাজুল ইসলাম মামুন, চৌগ্রামের সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবি সহ আরো অনেকে। উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় হতে ফরম বিতরন কার্যক্রম শুরু হয়েছে।

দলীয় সুত্রে জানা গেছে, মঙগলবার দুপুর পর্যন্ত মোট ৫৭ টি ফরম বিতরন করা হয়েছে। ১০ অক্টোবর থেকে ইউনিয়ন কাউন্সিল শুরু হবে। পর্যায়ক্রমে সকল ইউনিয়ন কাউন্সিল এ মাসে সম্পন্ন করা হবে বলে জানা গেছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ জানান, দলের সভানেত্রীর চিঠি পেয়ে আমরা সাধারন সভা করি, সভায় সবার সিদ্ধান্ত মোতাবেক এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নির্দেশনায় ইতোমধ্য

১২ টি ইউনিয়নে ওয়ার্ড কমিটি কাউন্সিলের মাধ্যমে সুসম্পন্ন করা হয়েছে। এখন ইউনিয়ন কাউন্সিল করার জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি। তারই অংশ হিসেবে গণতান্ত্রিক প্রক্রিয়ায় ফরম বিতরন এবং জমাদানের কাজ চলছে। নির্দিষ্ট সময়ে আমরা উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল করতে সক্ষম হবো বলে তিনি জানান।



(পরের সংবাদ) »



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*