Main Menu

সম্মাননা স্বারক পেলেন আলোকিত সকালের রিপোর্টার ফুয়াদ মোহাম্মদ সবুজ

বিবিসি একাত্তর ডেস্কঃ   

সাহসী, বস্তুনিষ্ঠ ও নির্ভীক সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন দৈনিক আলোকিত সকালের সিনিয়র রিপোর্টার ফুয়াদ মোহাম্মদ সবুজ।

দৈনিক দেশ বার্তার প্রতিষ্টাবার্ষিকী ও সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠানে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য তাকে এই সম্মাননা দেয়া হয়।

গতকাল শনিবার ১৩ই জুলাই বিকালে চট্টগ্রামের চেরাগী পাহাড়স্থ আজাদী গলী সুপ্রভাত স্টুডিও হলে প্রধান অতিথি চট্টগ্রাম প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী ও অনলাইন প্রেস ক্লাবের সিনিয়র সহ লায়ন আবু সালেহ এবং উপস্থিত অতিথিরা ফুয়াদ মোহাম্মদ সবুজের হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন।

প্রতিষ্টাবার্ষিকী ও প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠানে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় নয় ক্যাটাগরির মোট ২১ জনকে সম্মাননা স্মারক দেয়া হয়েছে।

চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও দৈনিক দেশ বার্তা’র সম্পাদক লায়ন আবু সালেহর উপস্থাপনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, ফটিকছড়ির সাবেক সংসদ সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মাজহারুল হক শাহ চৌধুরী, চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সভাপতি অধ্যক্ষ মুকতাদের আজাদ খান, দৈনিক দেশ বার্তার উপদেষ্টা ও পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এম এ রহিম, বীর মুক্তিযোদ্ধা ফজল আহমেদ, মোহনা টেলিভিশন এর ডেপুটি ব্যাুরো প্রধান,চট্টগ্রাম বিভাগের, আলী আহমেদ শাহীন,বিশিষ্ট ব্যবসায়ী এম এ রহিম শাহ প্রমুখ।

সাংবাদিক ফুয়াদ মোহাম্মদ সবুজ অনলাইন প্রেস ইউনিটি চট্টগ্রাম মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*