Main Menu

রামু উপজেলা ছাত্রলীগের মরণোত্তর সভাপতি’র ২য় মৃত্যু বার্ষিকী পালিত

মোঃশাহাদাত হোসোন( রামু থেকে)
রামু উপজেলা ছাত্রলীগের মরণোত্তর সভাপতি হোসাইন মাহমুদ রিফাতের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধা ও শোক জানিয়ে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসাইন তানিম এতিম শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন। শিক্ষা উপকরণ বিতরণের আগে মরহুমের কবর জিয়ারত করেন কক্সবাজার জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক।
শনিবার বিকেল ৪টায় মরণোত্তর ছাত্রলীগ নেতা হোসাইন মাহমুদ রিফাতের কবর জিয়ারত শেষ করে, মরহুমের পরিবারে সাথে সাক্ষাৎ করতে তার বাসভবনে যান জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক।এসময় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন এবং এতিম শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
কক্সবাজার জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম মরহুমের মাতা খদিজা বেগমকে বলেন জেলা ছাত্রলীগের প্রতিটি কর্মী তার সন্তান। জেলা ছাত্রলীগের প্রতিটি কর্মীর মাঝে রিফাত বেঁচে থাকবে সবসময়। রামু উপজেলা ছাত্রলীগের পরিবার যেন সবসময় রিফাতকে স্মরণ করে এবং আগামী ছাত্রলীগ পরিবার যেন তাকে ভূলে না যায়। সেই সাথে রিফাতের স্মরণে নানা কর্যক্রম রাখার আহ্বান জানান তিনি।
উক্ত দোয়া মাহফিল এবং শিক্ষা উপকরণ বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা তাঁতিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আনছারুল হক ভূট্টু, সাবেক রামু উপজেলা ছাত্রলীগ নেতা এবং রামু উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ সাধারণ সম্পাদক রাশেদুল হক বাবু, সাংগঠনিক সম্পাদক মো: ইউনুছ, কক্সবাজার জেলা ছাত্রলীগ নেতা রাহাত উদ্দীন বাপ্পি, রামু উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সভাপতি এবং উপজেলা ছাত্রলীগ নেতা একরামুল হাসান ইয়াছিন, রামু উপজেলা ছাত্রলীগ নেতা তসলিম উদ্দীন সোহেল, শাকিল বিন হোসাইন, রাশেদুল ইসলাম, জাহেদ, মোরশেদ আলম, পূর্ণধন বড়ুয়া, অনিক বড়ুয়া, মিঠুন চন্দ্র নাথ, আব্দুল্লাহ আল নোমান,মোহাম্মদ দেলোয়ার হোসাইন, হামজা রায়হান, মোঃফারুখ, আমান উল্লাহ বাবু, তাসরিফ খান রাকিব, শেখ রায়হান প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*