Main Menu

রাঙ্গুনিয়ায় দুর্বৃত্তের গুলিতে আহত ১

রিপোর্ট -মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম
রাঙ্গুনিয়ায় দুর্বৃত্তের গুলিতে একজন আহত হয়েছে। তাঁর নাম মো. আইয়ুব। বাড়ি উপজেলার ইসলামপুর ইউনিয়নের খলিফা পাড়া গ্রামে।

আজ শনিবার (৫ অক্টোবর) রাত পৌনে ৭ টার দিকে মরিয়মনগর চৌমুহনী-রাণীর হাট ডিসি সড়কের লালানগর ইউনিয়নের মাইল্লের ঘাটা এলাকায় এই ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নাছির উদ্দিন বলেন, আহত ব্যক্তির পুরো মুখে ছোঁড়া গুলির দাগ। গলায় গড়গড় শব্দ হচ্ছিল। আশংকাজনক হওয়ায় দ্রুত তাঁকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও লালা নগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা বলেন, ঘটনাস্থলের কাছাকাছি রাস্তার পাশে ছিলাম। আইয়ুব মোটরসাইকেল চালিয়ে ধামাইরহাট বাজারের দিকে যাচ্ছিল। পেছনে যাওয়া একটি সিএনজি চালিত অটোরিক্সার ভিতর থেকে গুলি করে দ্রুত পালিয়ে যায় দুর্বৃত্তরা।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কমর্কর্তা(ওসি) ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঞা বলেন, এক ব্যক্তির গুলিবিদ্ধ হওয়ার ঘটনা শুনেছি। তবে কেউ এই ব্যাপারে অভিযোগ করেনি।

স্থানীয়রা বলেন, গুলিবিদ্ধ মো. আইয়ুব রাঙ্গুনিয়ার চাঞ্চল্যকর মুক্তিযোদ্ধা ছোবহান হত্যা মামলার প্রধান আসামী।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*