Main Menu

যশোরে গোলাগুলিতে সন্ত্রাসী টোকন নিহতের ঘটনায় চার্জশিট, অভিযুক্ত ৮

সুমন চক্রবর্তী, যশোর॥ যশোরে সন্ত্রাসী টোকন হত্যা মামলায় ৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে ঝিকরগাছা থানা পুলিশ। তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই তোবারেক আলী।

আসামিরা হলো ঝিরগাছার চাপাতলার মসলেম উদ্দিনের ছেলে শাহিবুর রহমান, কন্যাদহ গ্রামের রফিকুল ইসলামের ছেলে হাসানুজ্জামান, সাদীপুর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে মিন্টু, শার্শার মৃত মওলা বক্সের ছেলে জামাল হোসেন, দক্ষিণ বরুজবাগান গ্রামের মৃত কাদের বক্সের ছেলে জয়নাল বক্স, রামচন্দ্রপুর গ্রামের শমসের আলীর ছেলে উকিল উদ্দিন, বারোপোতা গ্রামের রুহুল আমিনের ছেলে রেজাউল ইসলাম ও দক্ষিণ বারোপোতা গ্রামের মোহর আলীর ছেলে মুকুল।

মামলার অভিযোগে জানা গেছে, ২০১৮ সালের ২৯ জুন সন্ত্রাসী টোকনকে ঝিকরগাছা থানা পুলিশ আটক করে। পরে পুলিশ তার স্বীকারোক্তিতে অস্ত্র উদ্ধারে গেলে সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে গোলাগুলি শুরু করে। এসময় পুলিশও পাল্টা গুলি করে। এরমধ্যে টোকন পালিয়ে যাওয়ার সময় সস্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে এসআই এনামুল হক ৯ জনের নাম উল্লেখসহ অপরিচিত ব্যক্তিদের আসামি করে ঝিকরগাছা থানায় একটি হত্যা মামলা করেন। এ মামলার তদন্ত শেষে আটক আসামিদের দেয়া তথ্য ও স্বাক্ষীদের বক্তব্যে হত্যার সাথে জড়িত থাকায় ওই ৮ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত চারজনকে পলাতক দেখানো হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*