Main Menu

মোংলায় স্বেচ্ছাসেবকলীগের জাতীয় শোক দিবস পালিত

আলী আজীম, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ মোংলা উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগ এর উদ্দোগে মোংলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় (১৭ই আগস্ট) শনিবার বিকাল ৪ ঘটিকায় আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ ইমরান বিশ্বাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন মোংলা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যাক্ষ ও মোংলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু সুনীল কুমার বিশ্বাস, বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগ(ভারপ্রাপ্ত) সভাপতি জনাব শেখ আব্দুস সালাম,সাধারন সম্পাদক,বীর মুক্তিযোদ্ধা,বাগেরহাট জেলা পরিষদের সদস্য,জনাব শেখ আব্দুর রহমান, উপজেলা আ,লীগের
সাধারণ সম্পাদক, মোঃ ইব্রাহিম হোসেন,উপজেলা যুবলীগের সভাপতি ও ৪নং মিঠাখালী ইউনিয়নের চেয়ারম্যান জনাব, মোঃ ইস্রাফিল হাওলাদার, ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন।আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন,মোংলা পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি তালুকদার মিজানুর রহমান(মিজান),যুগ্ম সাধারন সম্পাদক শেখ নুর আলম(বাচ্চু),উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক হাওলাদার তারিকুল ইসলাম।সেচ্ছাসেবকলীগ নেতা,তালুকদার মাসুদ,ডালিম শিকদার,রাশেদুজ্জামান রাজুসহ দলের সকল স্তরের নেতা-কর্মীরা উপস্হিত ছিলেন। আলোচোনা সভা শেষে জাতীর জনক বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল ও তবারক বিতরণ করা হয়।
এসময় বক্তরা বলেন ১৯৭৫-এর এই কালো দিনটিতেই জাতি হারিয়েছে তার গর্ব, আবহমান বাংলা ও বাঙালির আরাধ্য পুরুষ, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি,বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে। রক্তঝরা এই দিনটিতে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের শিকার হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান পরিবার-পরিজনসহ নৃশংসভাবে শহীদ হয়েছিলো।অতিদ্রুত সময়ের মধ্যে জাতীর পিতার খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার দাবী যানান তারা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*