Main Menu

বিজিবি দায়িত্ব পালনে অবিচল : ব্রিগেডিয়ার জেনারেল সাজেদুর রহমান

কক্সবাজার প্রতিনিধি ॥
বিজিবি কক্সবাজার রিজিওনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্যে বিজিবি কক্সবাজার রিজওনের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজেদুর রহমান বলেন, মিয়ানমার সীমান্ত এলাকা ও রোহিঙ্গা ইস্যুর কারণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গুরুত্ব বিবেচনা করে ২০১৮ সালের ৮ নভেম্বর বিজিবির কক্সবাজার রিজিওন উদ্বোধন করেছিলেন।

বৃহস্পতিবার ১৪ নবেম্বর বিজিবি কক্সবাজার রিজওনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী। তিনি বলেন, প্রতিষ্ঠার পর থেকে বিজিবি নিষ্ঠার সাথে কর্তব্য পালনে অবিচল রয়েছে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে এয়ার কমোডর মুহাম্মদ শাফকত আলী বলেন, দেশ আমাদের, দেশ রক্ষার দায়িত্বও আমাদের। বিজিবির গৌরব উজ্জ্বল ইতিহাস রয়েছে। তাই বিজিবি আমাদের সম্পদ।

বিজিবি কক্সবাজার রিজিওনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে বিজিবি রিজিওন সদর দপ্তরে আয়োজন কর হয় এই মনোরম অনুষ্ঠানের। রিজিওন বিজিবি সদর দপ্তরে সুন্দর প্যান্ডেলে আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকীর ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেনাবাহিনী, নৌবাহিনী ও বিমান বাহিনীতে কর্মরত পদস্থ অফিসার এবং বিভিন্ন বেসামরিক অফিসে কর্মরত পদস্থ কর্মকর্তারা, জেলা প্রশাসক ও পুলিশ সুপার সহ সুধীবৃন্দ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এয়ার কমডোর মুহাম্মদ শাফকত আলী। অনুষ্ঠানে ৪৪ ফুট লম্বা ও ৩৪ ফুট প্রস্ত ৬০ কেজি ওজনের একটি কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিজিবি কক্সবাজার রিজওনের কমান্ডার ব্রীগেডিয়ার জেনারেল মোঃ সাজেদুর রহমান। তিনি অনুষ্ঠানে আগত সবাইকে ধন্যবাদ জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*