Main Menu

বরগুনায় গৃহপরিচালিকা প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলায় ইউপি সদস্য কারাগারে

বরগুনা সংবাদদাতাঃ বরগুনা গৃহপরিচালিকা প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলায় বর্তমান ইউপি সদস্য তরিকুল ইসলাম টুটুলকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।
মামলা সূত্রে জানা যায়, বরগুনা সদর উপজেলার ৩নং ফুলঝুড়ী ইউনিয়নর ছোট গৌরীচন্না শাহিনুরের প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করেন ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য তরিকুল ইসলাম টুটুল।
প্রতিবন্ধী মেয়েটি টুটুলের বাড়িতে গৃহপরিচালিকা হিসেবে কাজ করতো। সেই সুযোগে মেয়েটিকে ধর্ষণ করত ইউপি সদস্য টুটুল। মেয়েটি অন্তসত্ত্বা হলে তার মায়ের হাতে বিষয়টি ধরা পড়ে।
ইউপি সদস্য টুটুল বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য মেয়ের পরিবারকে হুমকি ধামকি দিতে থাকে। পরে স্থানীয়দের সহায়তায় গত ৯ জুন শাহিনুর বাদী হয়ে বরগুনা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর থেকেই ইউপি সদস্য টুটুলকে খুঁজে পাওয়া যায়নি। পুলিশ অনেক খোঁজাখুঁজি করেছে টুটুলকে। এমনকি অনেকবার অভিযান চালিয়েছে তার বাড়িতে।
দীর্ঘদিন পলাতক থাকার পরে আজ বুধবার বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির হলে বিচারক হাফিজুর রহমান জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন ইউপি সদস্য টুটুলকে।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*