Main Menu

প্রত্যয় বাংলাদেশ’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে

এম,জুনাইদ উদ্দিন, চকরিয়াঃ

দেশভিত্তিক শিক্ষাবান্ধব সেবা সংগঠন প্রত্যয় বাংলাদেশ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়। শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় কক্সবাজারের চকরিয়া উপজেলার বরইতলী এলাকায় উক্ত কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রত্যয় বাংলাদেশ’র পৃষ্ঠপোষক এইচ.এম. সোহেল সিকদার, সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক নুরুল কবির মিলন এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের ঢাকা জেলা সমন্বয়ক সৈয়দ নইমুর রব পাবেল, যুবনেতা মো: ইয়াহিয়া খান, সংগঠনের কক্সবাজার জেলা উপ-সমন্বয়ক জুবাইরুল ইসলাম, সাজেদ হোসেন সাজিদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রত্যয় বাংলাদেশ’র পৃষ্ঠপোষক ও অনুষ্ঠানের প্রধান অতিথি এইচ.এম. সোহেল সিকদার বলেন, অান্তর্জাতিক ভাষার মাসে দেশের প্রতি সকল ভাষা শহীদের আত্মত্যাগের মহিমায় উৎসাহিত হয়ে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত। তাই আমরা আমাদের সংগঠনের তরফ থেকে শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করছি।
সংগঠনের পরিচালক নুরুল কবির মিলন, অামরা সবাই, দেশের সেবায় এই আদর্শকে সামনে রেখে ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয় প্রত্যয় বাংলাদেশ। সংগঠনটি আর্তদের মানবিক সহায়তাসহ শিক্ষা ও সমাজের উন্নয়নমূলক করে আসছে। ভবিষ্যতেও অামাদের সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*