Main Menu

পেকুয়ায় চলছে খন্ডিত সম্মেলন !

সাইফুল ইসলাম বাবুল 

পেকুয়ায় চলছে খন্ডিত আওয়ামীলীগের সম্মেলন। দির্ঘদিন যারা দলের জন্য কাজ করেছে আন্দোলন সংগ্রামে যারা সক্রিয় ছিলো তাদের ওয়ার্ড পর্যায়ে নাম নেই। বিশেষ সিন্ডিকেটের ইশারায় তাদের বাদ দিতে চলছে সংগ্রাম। তাদের মন মতো না হলে অমুককে ভোট দিয়েছো অমুককে ভোট দাও নাই ও অমুকের মন মতো নয় ইত্যাদি অজুহাত তুলে বাদ দেওয়া হচ্ছে। এমনকি দায়িত্বশীলদের কোন ভূমিকা থাকছে না। এভাবে যদি হয় নিবেদিত প্রাণ কর্মীরা কোথায় যাবে?

 

যাদের কোনো চাওয়া পাওয়া নেই হৃদয়ে শুধু বঙ্গবন্ধু তারা হয়তো কথা বলবে না, কিন্তু রক্তাক্ত হৃদয় দিয়ে বেঁচে থাকবে। তাদের সাথে এ প্রজন্মের সম্পর্ক হয়তো হবেনা, তা আগামী প্রজন্মের সাথে হবে। তাই বলছি হারাধনের ধারাপাত সৃষ্টি হচ্ছে না তো? যেমন হারাধনের আটটি ছেলে কাটতে গেলো কাঠ একটি কেটে দু’খান হলো রইল বাকি সাত। বিয়োগ অংকের খাতা খুললে বিয়োগই হবে।

 

ভাত ছিটালে কাকের অভাব হয় না, এখন অনেক কাক। কাকের ডাকে আপনারা মুখরিতো কিন্তু শুনছি কাকের ডাকে অমঙ্গলও ডেকে আনে। তাই জেলা-উপজেলাসহ সর্বস্তরের নেতৃবৃন্দের কাছে অনুরোধ বিয়োগের খেলা বন্ধ করুন নইলে একদিন দূরবীন দিয়ে দেখতে হবে কর্মী আছে কিনা?

 

দক্ষিণ আফ্রিকা সংখ্যালঘু শেতাঙ্গরা শাসন করতো। জেল, জুলুম অত্যাচার দিয়ে পেকুয়াতে দল চালায় সংখ্যালঘুরা। তাই তাদের মেজাজ মর্জি বোঝা ভার।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*