Main Menu

পিসিআইইউ হাটহাজারী স্টুডেন্ট ফোরামের উদ্যোগে অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরণ

ফরহাদুল ইসলাম::

প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে পিসিআইইউ হাটহাজারী স্টুডেন্ট ফোরামের উদ্যোগে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে অসহায় ও কর্মহীন ৫২টি পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে এসব ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেন সংগঠনের সদস্যরা। এটি পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র হাটহাজারী শিক্ষার্থীদের একটি প্ল্যাটফর্ম।

করোনা সংকটে অসহায় মানুষদের সাহায্য করার জন্য তারা ” Spread Smiles” নামে এই প্রকল্পটি হাতে নেন।ফেসবুকে ইভেন্টের মাধ্যমে ডোনেশন সংগ্রহ করেন। ডোনেশন সংগ্রহের জন্য তারা বিভিন্ন সামাজিক মাধ্যমে সকলের সাথে যোগাযোগ করেন।

হাটহাজারী স্টুডেন্ট ফোরামের সভাপতি মোঃ ফয়সাল বিন আজিম চৌধুরী বলেন, আল্লাহর কাছে হাজারো শোকরিয়া। এবং যারা এই মানবিক কাজে আমাদেরকে সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানায়। তাদের সহযোহিতা এ প্রকল্প সফল হতো না। ভবিষ্যতে এই ধরনের মানবিক কাজে আমাদের পাশে থাকার আশা ব্যক্ত করছি। তিনি আরো বলেন, আমাদের সংগঠনের উদ্দেশ্য সকলের সাথে ভ্রাতৃত্ববোধ সৃষ্টি, নেতৃত্ব দেওয়া এবং দলগতভাবে সমাজের জন্য ভালো কাজ করা।
ঈদ উপহার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন ফোরামের সভাপতি- মোঃ ফয়সাল বিন আজিম চৌধুরী, সহ সভাপতি- মুহম্মদ তৈয়ব, সাধারণ সম্পাদক তাবেদ চৌধুরী, যুগ্ম-সম্পাদক নায়েম আকিল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মিনহাজুল আরেফিন, উপদেষ্টা-তাজুল ইসলাম ও ফজলে রাব্বী এবং অন্যান্য সদস্যবৃন্দ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*