Main Menu

পাবনা-৩ সংসদীয় এলাকায় প্রধানমন্ত্রী স্বাক্ষরিত ১০০টি চিকিৎসা অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত

পাবনা প্রতিনিধি 
জাতীয় সংসদের পাবনা-৩ আসনের আওতাভূক্ত চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলা জটিল রোগাক্রান্ত ব্যক্তিদের আবেদন এবং স্থানীয় সংসদ সদস্য ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো: মকবুল হোসেনের সুপারিশের পরিপ্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী’র চিকিৎসা ও কল্যাণ তহবিল থেকে চিকিৎসা অনুদানের ১০০টি চেক প্রদান করা হয়েছে।
আজ ১১ সেপ্টেম্বর বুধবার সকালে এমপি মহোদয়ের ভাঙ্গুড়া সরদারপাড়াস্থ বাসভবন চত্ত্বর থেকে অসুস্থ ব্যক্তি ও অভিভাবকদের হাতে আনুষ্ঠানিকভাবে অনুদানের চেক তুলে দেন এমপি পুত্র ও ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল।
ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো: জাকির হোসেন ছবি’র সভাপতিত্বে অনুষ্ঠিত চেক প্রদান অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন- ভাঙ্গুড়া উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, হরিপুর ইউপি চেয়ারম্যান মো: মকবুল হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন চাটমোহর উপজেলা শাখা’র সভাপতি সাংবাদিক কেএম বেলাল হোসেন স্বপন, দিলপাশার ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো: শহিদুল আলম, ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুজন আহমেদ প্রমূখ।
বক্তাগণ, বর্তমান সরকারের বিবিধ উন্নয়ন এবং জনহিতকর কর্মকান্ডের চিত্র তুলে ধরার পাশাপাশি অত্রাঞ্চলের অসহায় অসুস্থ মানুষকে প্রায় অর্ধকোটি টাকা চিকিৎসা অনুদান প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং অনুদানের চেক অনুমোদনের ক্ষেত্রে অক্লান্ত পরিশ্রমকারী স্থানীয় গণমানুষের নেতা আলহাজ্ব মো: মকবুল হোসেন এমপি’র সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করেন।
অনুষ্ঠানে এমপি মহোদয়ের পিএস আলহাজ্ব আমিনুল ইসলাম, পিএ মো: রফিক আহম্মেদ সহ তিন উপজেলা থেকে বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুদান প্রাপ্তদের তালিকা অনুযায়ী দু’জন ২ লাখ টাকা, দু’জন ১ লাখ টাকা, ৮৩ জন ৫০ হাজার টাকা এবং ১৩ জন ৩০ হাজার টাকা হারে সর্বমোট ৫১ লাখ ৪০ হাজার টাকা অনুদান প্রাপ্ত হয়েছেন। অনুদান প্রাপ্ত ১শ’ জনের মধ্যে চাটমোহর উপজেলার ৪৩ জন ২১ লাখ ৭০ হাজার টাকা, ভাঙ্গুড়া উপজেলার ৪৬ জন ২৪ লাখ ৩০ হাজার টাকা এবং ফরিদপুর উপজেলার ১৩ জন ৫ লাখ ৪০ হাজার টাকা চিকিৎসা অনুদান পেয়েছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*