Main Menu

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে আনোয়ারার মুরাদ নিহত

ফরহাদুল ইসলাম,আনোয়ারা প্রতিনিধি ::

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে মুরাদ খান ( ৩২) নামে আনোয়ারার এক যুবক নিহত হয়েছেন। রোববার (৯ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় সকাল ৯ টায় এ ঘটনা ঘটে।নিহত মুরাদ খান আনোয়ারা উপজেলার মোহাম্মদপুর গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মাবুদ খানের দ্বিতীয় পুত্র বলে জানা যায়।

নিহতের বড় ভাই মারুফ খান জানান, আমি ( মারুফ খান) এবং আমার ভাই মুরাদ ১৩/১৪ বছর ধরে দক্ষিণ অাফ্রিকায় একসাথে ব্যবসা করে যাচ্ছি । প্রতিদিনের ন্যায় গতকাল রাতে ব্যবসার কার্যক্রম বন্ধ করে দুই ভাই একসাথে বাসায় চলে যায়। রাতে আফ্রিকার একদল সন্ত্রাসী বাসায় ঢুকে ঘুমন্ত অবস্থায় আমার ভাই মুরাদের বুকে এবং পিঠে এলোপাথাড়ি গুলি করে পালিয়ে যায়। এ সময় আমি ( মারুফ খান) ছিলাম একই বাসার অন্য রুমে। ঘটনার সময় গুলির শব্দ শুনে ঘটনাস্থলে বাসার মালিক এবং কর্মচারীসহ সবাই জড়ো হয়। আহত অবস্থায় আমার ভাইকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ঘটনাস্থল থেকে আফ্রিকার পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ নিয়ে যায়। আগামী ৫/৬ দিনের মধ্যে তার লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে বলে জানান নিহত মুরাদের পিতা মাবুদ খান।

মুরাদের বাবা জানান, কি কারণে আমাকে ছেলেকে হত্যা করলো এখনো পুরো ঘটনার সঠিক কারণ জানতে পারিনি । এ খুনের পিছনে কোন রহস্য লুকিয়ে থাকতে পারে।

নিহত মুরাদ চলতি বছরের এপ্রিল মাসে দেশে ফিরে বিবাহ করারর কথা ছিল বলেও জানান তার পরিবার।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*