Main Menu

চৌগাছার কৃতিসন্তান ড. জুবায়ের আলমের (পিএইচডি শেষে) ঢাকা বিশ্ববিদ্যালয়ে যোগদান

চৌগাছা প্রতিনিধিঃ যশোরের চৌগাছা উপজেলার পাশাপোল ইউনিয়ন এর পলুয়া গ্রামের  কৃতি সন্তান এবং নাসিমা বানু ও মরহুম জামাত আলীর একমাত্র পুত্র জনাব ড. মোঃ জুবায়ের আলম Macquarie University, Australia থেকে PhD (international law) ডিগ্রি অর্জন করে পুনরায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে সহকারী  অধ্যাপক পদে যোগদান করেছেন।
ঢাকাস্থ চৌগাছা সমিতির অফিসিয়াল আইডির সমিতির দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলমের শুভেচ্ছা বার্তা থেকে জানা যায়, উল্লেখ্য ড. জুবায়ের আলম, ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে অধ্যয়নকালীন সময়ে বিভিন্ন পর্যায়ে কৃতিত্বপূর্ণ সফলতার জন্য ইতিপূর্বে তিনি মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী এবং মাননীয় প্রধান বিচারপতির  নিকট থেকে মোট ০৭ (সাত)টি স্বর্ণপদক অর্জন করেন।
চৌগাছা’র এই গর্বিত কৃতি সন্তানের এমন সফলতা অর্জনে চৌগাছা সমিতি-ঢাকা’র পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন- সমিতির সম্মানিত সভাপতি লেফটেন্যান্ট জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান, বিএসপি, এনডিসি, পিএসসি (এলপিআর) এবং সাধারণ সম্পাদক জনাব এম ইদ্রিস সিদ্দিকী (যুগ্ম সচিব) ।
এছাড়া বাংলাদেশ মানবাধিকার কমিশন, চৌগাছা শাখার পক্ষ থেকে শাখার সভাপতি হুমায়ুন কবীর সোহেল, সাধারণ সম্পাদক মাষ্টার আব্দুল আলীম, সহ-সভাপতি মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক নান্নু মিয়া, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, প্রচার সম্পাদক এইচ এম ফিরোজ হোসেন প্রমূখ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*