Main Menu

চকরিয়া কোরক বিদ্যাপীঠ Alumni Association এর আহ্বায়ক কমিঠি গঠিত

এম. মনছুর আলম, চকরিয়া (কক্সবাজার):
দক্ষিণ চট্টগ্রামের শ্রেষ্ঠতম বিদ্যা নিকেতন কক্সবাজারের আলোচিত শিক্ষা প্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠ প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে এলামনাই এসোসিয়েশন গঠনকল্পে এক বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১ আগস্ট) দুপুর ১১টায় চকরিয়া কোরক বিদ্যাপীঠের শিক্ষক “হলরুম” মিলনায়তনে বিদ্যালয়ের ৯৪ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী মাষ্টার নুরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও বিদ্যালয়ের ৯৭ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী মো.হেলাল উদ্দিনের সঞ্চলনায় এ বিশেষ আলোচনা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভার শুরুতে শ্রদ্ধাভরে স্মরণ করেন প্রতিষ্টালগ্ন থেকে বিদ্যালয়ের অবদান রেখে যেসব গুনিজন ব্যক্তি ও শিক্ষকরা ইন্তেকাল করেছেন তাদেরকে। এছাড়াও বিদ্যালয়ের যে সব শিক্ষার্থীরা অকালে প্রাণ হারিয়ে পরপারে চলে গেছেন তাদেরও স্মরণ করা হয় সভায়। সভার শুরুতে নতুন এ উদ্যোগকে স্বাগত জানান প্রাক্তন শিক্ষার্থীরা। পরে অনুষ্ঠানের সঞ্চালক মো.হেলাল উদ্দিন কোরক বিদ্যাপীঠ প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে এলামনাই এসোসিয়েশন গঠনকল্পে উপস্থিত প্রাক্তন শিক্ষার্থীদের কাছ থেকে বিভিন্ন মতামতের জন্য আহ্বান করেন।

সভায় এ সময় মতামত ব্যক্ত করে বক্তব্য রাখেন, প্রাক্তন শিক্ষার্থী আবদুল মন্নান, আ,ন,ম রুস্তম গণি, আলমগীর হোসেন রানা, মিজানুর রহমান কাজল, নুরুল আমিন, এম.মনছুর আলম, শাহজাজান কবির, হাসনাত, সাঈদ, জুয়েল, মিসবাহ, রিপন, সাইফুল, নুরুল মোস্তফা, কাউছার, মো.শহিদুল্লাহ, হাসানুজ্জামান, জামিল রিয়াদ, জাহাঙ্গীর আলম, এরফানুল হক, আয়াতুল্লাহ শিপু, সোহাগ, রিদুয়ান, হেলাল, আদর, শামীম, বেলায়েত, শিপলু, তোহাসহ বিদ্যালয়ের ৯৪ ব্যাচ থেকে ২০১৯ ব্যাচের প্রত্যেক প্রতিনিধিরা এলামনাই এসোসিয়েশনের ভবিষৎ পরিকল্পনা নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

পরে সকলের উপস্থিতিতে মতামত ও গণতান্ত্রিক ভাবে চকরিয়া কোরক বিদ্যাপীঠ এলামনাই এসোসিয়েশন পুনাঙ্গ কমিটি গঠনকল্পে একটি আহ্বায়ক কমিটি ও একটি গঠনতন্ত্র প্রণয়ন উপ-কমিটি গঠন করা হয়। এতে চকরিয়া কোরক বিদ্যাপীঠ এলামনাই এসোসিয়েশন ৯৪ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী মাষ্টার নুরুল ইসলাম বাবুলকে আহ্বায়ক, ৯৭ব্যাচের প্রাক্তন প্রাক্তন শিক্ষার্থী মো.হেলাল উদ্দিনকে সদস্য সচিব ও ২০০০ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী মো.কাউচারকে কোষাধ্যক্ষ করা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*