Main Menu

চকরিয়া কোরক বিদ্যাপীঠের ঐতিহ্য ধরে রাখতে যা করা দরকার তাই করব- এমপি জাফর আলম

এম, রিদুয়ানুল হক, চকরিয়াঃ
দক্ষিণ চট্টলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠ আয়োজিত শিক্ষক-ম্যানেজিং কমিটির সমন্বয় সভা ১৯ জানুয়ারি (রবিবার) বিকাল ৫ টায় শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নুরুল আখেরের সভাপতিত্বে সমন্বয় সভায় প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ ও কোরক বিদ্যাপীঠ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব জাফর আলম এমএ।

তিনি বলেন- চকরিয়া কোরক বিদ্যাপীঠ শুধু কক্সবাজার জেলার জন্য নয়, পুরো দেশের জন্য একটি আদর্শ। এই প্রতিষ্ঠানের ঐতিহ্য ধরে রাখতে যা যা করা প্রয়োজন তাই করব। এই জন্য শিক্ষক-ম্যানেজিং কমিটি সহ সকলের পূর্ণাঙ্গ সহযোগিতা প্রয়োজন। তিনি আরো বলেন- শুধুমাত্র ম্যানেজিং কমিটি দিয়ে বিদ্যালয়ের যাবতীয় বিষয় নিয়ন্ত্রণ করা যায় না। এর জন্য শিক্ষকদের সর্বোচ্চ ত্যাগ প্রয়োজন। শিক্ষকদেরকে মন মানসিকতা ঠিক রেখে পাঠদানে আরো মনোযোগী হওয়ার পরামর্শ দেন তিনি। এছাড়াও প্রতিষ্ঠানের বিবিধ সমস্যা দ্রুত সমাধানের আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ম্যানেজিং প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব নুরুল আবচার, দাতা সদস্য আলহাজ্ব আলাউদ্দীন আল আযাদ, সহকারি প্রধান শিক্ষক ফজলুল কাদের, অভিভাবক প্রতিনিধি মুজিবুল হক, শওকত হোসেন, আবু মুছা, ইসমত আরা বুলু, শিক্ষানুরাগী সদস্য আবু সোয়াইব, শিক্ষক প্রতিনিধি জাইদুল হক, বাবু অলসন বড়ুয়া, রূপালী রানী দে সহ মাধ্যমিক ও প্রাথমিক শাখার সকল শিক্ষক-শিক্ষিকা মন্ডলী।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*