Main Menu

গৌরম্ভা ইউনিয়নের সার্বজনীন পূজা মন্দির পরিদর্শন উপমন্ত্রী

আলী আজীম, বাগেরহাট জেলা প্রতিনিধি:

বাগেরহাটের রামপালে পুজামন্দির পরিদর্শনে বন ও পরিবেশ উপমন্ত্রী হাবিবুন নাহার। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রানালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার বলেন, ষড়ঋতুর বাংলাদেশে শারদীয় দূর্গোৎসব শরতের আগমনী বার্তা বয়ে আনে। শারদীয় দূর্গোৎসব সকল মানুষকে প্রেমের বন্ধনে আবদ্ধ করে। শরতকালে প্রকৃতির সেই অপার রূপ চিরায়ত বাংলার ঐতিহ্যকে লালন করে থাকে। উৎসবকে ঘিরেই আমাদের সকল মানুষের সাথে একটা পারস্পরিক সৌহাদ্যবোধ তৈরী হয়। শারদীয় উৎসবের মাধ্যমে এই সৌহাদ্যবোধ আরও মজবুত হবে।

শনিবার সকাল ১০ টায় রামপালের গৌরম্ভা ইউনিয়নের গৌরম্ভা সার্বজনীন পূজা মন্দির পরিদর্শন করে অনুদান বিতরনকালে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, ২০০৮ সাল থেকে আমি আপনাদের নির্বাচিত সংসদ সদস্য হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন আপনাদের কাছে পৌছে দিয়েছি। আপনাদের সুখ দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি। আগামী দিনের জনগনের সাথে থেকে কাজ করতে চাই।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, জেলা আওয়ামীলীগ সহ সভাপতি মোল্যা আঃ রউফ, ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, গৌরম্ভা ইউপি চেয়ারম্যান গাজী গিয়াস উদ্দিন, পূজা উদযাপন পরিষদ রামপাল উপজেলা শাখার সভাপতি জয়দেব দেবনাথ, সাধারন সম্পাদক অসীত বরন কুন্ডু, ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান সহ পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দ। এর আগে উপমন্ত্রী রামপালের বেশ কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করে অনুদান বিতরন করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*