Main Menu

গোমস্তাপুরে কৃর্তি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান

এম এ করিম স্টাফ রিপোর্টারঃ গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নে পালিত হয় কৃর্তি শিক্ষার্থী  সংবর্ধনা অনুষ্ঠান।

সুৃশিক্ষায় হোক অাগামী দিনের প্রত্যাশা এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আজ মঙ্গলবার সকালে রাধানগর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে পালিত হয় এ সংবর্ধনা অনুষ্ঠান। স্টুডেন্ট এন্ড সোশ্যাল ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশন শিক্ষা সংগঠন থেকে পালন করা হয় কৃর্তি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান।

সংবর্ধনা অনুষ্ঠানে কৃর্তি শিক্ষার্থী হিসাবে পি ই সি থেকে শুরু করে জে এস সি, এস এস সি, এইচ এস সি, দাখিল, আলিম এবং কোরঅানে হাফেজ ও বিশ্ববিদ্যালয় ভর্তি সহ মোট অাটটি ক্যাটাগরিতে একশত দশ জন কৃর্তি শিক্ষার্থীকে এ সংবর্ধনা দেওয়া হয়।

এদিকে স্টুডেন্ট এন্ড সোশ্যাল ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশন নামক শিক্ষা সংগঠনটি গোল্ডেন A+,সাধারণ A+,সাধারণ বৃত্তি এবং ট্যালেন্টপুল বৃত্তি সহ কৃর্তি শিক্ষার্থীদের সম্মাননা ও ক্রেস প্রদান করে।

এ সময় উপস্থিত ছিলেন, প্রফেসর ড.মোহাঃ মোকবুল হোসেন, চেয়ারম্যান,মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড,রাজশাহী।এছাড়াও উপস্থিত ছিলেন, এ, জি,এম অাব্দুল কাদের,(ট্যেকনিক্যাল) অাবুল খয়ের গ্রুপ। এবং প্রভাষক মোঃনাসির উদ্দিন রসায়ন বিভাগ, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় গোপালগঞ্জ।

সভাপতিত্ব করেন,মোঃশফিকুল ইসলাম (মাসুম) এক্সিকিউটিভ,কোয়ালিটি অ্যাসোরেনস,স্কায়ার ফার্মাসিউটিক্যালস লিঃ।

এছাড়া কৃর্তি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কৃর্তি শিক্ষার্থী সহ ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ ছাত্র-ছাত্রী, শিক্ষক- শিক্ষিকা এবং অভিভাবক মন্ডলী, শিক্ষানুরাগী ও সমাজের মান্যগণ্য ব্যক্তিবর্গ।
এ সময় বক্তারা বলেন,শিক্ষাই জাতির মেরুদণ্ড।আর তাই কৃর্তি শিক্ষার্থী হিসাবে শুধু চাঁপাইনবাবগঞ্জেই নয় সারাদেশেই তোমাদের ভবিষ্যৎ জড়িয়ে রয়েছে।এছাড়া অারও বলেন, বাংলাদেশ উন্নতির দিগে ধাবিত হচ্ছে,অার এ উন্নত এক ধাপ বাড়িয়ে দিতে শিক্ষাঙ্গনে গুরুত্বপূর্ণ ভূমিকা  রাখে বলে বক্তারা এ কথা জানান।পরে শিক্ষার্থীদর অারও ভালো রেজাল্ট করার পাশাপাশি ভালো জ্ঞান অর্জনের প্রতি তাগিদ দেন এসব বক্তারা।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*