Main Menu

গুরুদাসপুরে সিসি ক্যামেরা স্থাপন

গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি.
“মুজিব বর্ষে অঙ্গিকার করি, ডিজিটাল গুরুদাসপুর গড়ি” এই স্লোগানে অপরাধ প্রবণতা কমাতে সিসি ক্যামেরার আওতায় এলো নাটোরের গুরুদাসপুর উপজেলা পৌর সদরের বিভিন্ন রাস্তা-ঘাটসহ উপজেলা সদরের এক মাত্র বাণিজ্য নগরী চাঁচকৈড় বাজার।

বুধবার বিকেলে চাঁচকৈড় বাজারের সর্বস্তরের ব্যবাসীয়দের আয়োজনে বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সামসুল হক শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ওই সিসি ক্যামেরার শুভ উদ্বোধন করেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাহারুল ইসলাম, ইন্সপেক্টর তদন্ত মোহাম্মদ আনারুল ইসলামসহ প্রমুখ।

সিসি ক্যামেরা স্থাপনের উদ্যোক্তা ওসি মোঃ মোজাহারুল ইসলাম জানান, সকল ধরনের অপরাধ প্রবণতা কমাতে উপজেলা সদরের জনগুরুত্বপূর্ন স্থানে ৩৭ টি সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। আশা করি যে কোন ধরনের অপরাধীকে দ্রুত শনাক্ত করতে পারবো।

পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, নাটোর জেলায় এই প্রথম গুরুদাসপুরে স্থাপন করা হলো সিসি ক্যামেরা। পর্যায়ক্রমে প্রত্যেকটি উপজেলা সদর সিসি ক্যামেরার আওতায় আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। অপরাধীদের সনাক্ত করতে এই সিসি ক্যামেরা গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করবে।#






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*