Main Menu

কেশবপুরে চিত্রনায়িকা শাবানার গণসংযোগে উপচে পড়া ভীড়

সুমন চক্রবর্তী,যশোর জেলা প্রতিনিধি।। যশোর-৬ (কেশবপুর) সংসদীয় শূন্য আসনের উপনির্বাচনে মনোনয়নপ্রত্যাশী চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিকের পক্ষে তারই স্ত্রী বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি চিত্রনায়িকা শাবানা প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালাতে কেশবপুরে আসেন।
 
চিত্রনায়িকা শাবানা তার স্বামী ওয়াহিদ সাদিকের সাথে মোটরসাইকেল শোভাযাত্রার সাথে ২টি জিপ গাড়িতে করে ১০ ফেব্রুয়ারি (সোমবার) উপজেলার বিভিন্ন স্থানে প্রচার-প্রচারণা ও গণসংযোগ করার সময় নারী এবং কোমলমতি শিশুদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। সিনেমার পর্দায় যার অভিনয় দেখে মুগ্ধ হয়েছে তাকে একনজর দেখতে ছুটে আসেন তার এইসকল ভক্তরা।
 
এদিন শাবানা ও তার স্বামী ওয়াহিদ সাদিক কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি, সাতবাড়িয়া ও চাঁদড়াবাজারে সাধারণ লোকজনের সাথে গণসংযোগসহ আগতদের সাথেমতবিনিময় সভা করেন।তবে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ওয়াহিদ সাদিক গণসংযোগ ও মতবিনিময়কালে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ কিংবা এর অঙ্গসংগঠনের তেমন কোন নেতৃবৃন্দকে দেখা যায়নি।
 
মতবিনিময়কালে আগতদের উদ্দেশ্যে বক্তব্য প্রদানকালে চিত্রনায়িকা শাবানার কন্ঠে “জয় বাংলা” স্লোগানও শোনা যায়। তবে তিনি কেশবপুরে এসে এই প্রথমবারের মতো স্বামীর সাথে গণসংযোগ ও মতবিনিময়কালে “জয় বাংলা” স্লোগান দিয়েছেন এমনটিই জানিয়েছেন অনেকেই।
 
আওয়ামী লীগের রাজনীতিতে ওকেশবপুরের উন্নয়নে আদৌ তাদেরকোন ধরনের সম্পৃক্ততা ছিল বা আছেকিনা এ ধরনের প্রশ্ন উঠছে বিভিন্ন স্থানে। তাইতো আওয়ামী লীগের পক্ষ থেকে উপনির্বাচনে মনোনয়নপ্রত্যাশী ওয়াহিদ সাদিকের দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*