Main Menu

কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল

এম, রিদুয়ানুল হক/এম, জুনাইদ উদ্দিন, চকরিয়াঃ
চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ২০২০ শিক্ষাবর্ষের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল ২৮ জানুয়ারি (মঙ্গলবার) বিদ্যালয়েরর মাঠে সম্পন্ন হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদুল হক’র সভাপতিত্বে ও সহকারী শিক্ষক নরেশ রুদ্র টিটু’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ফরিদ উদ্দিন, চকরিয়া সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, উপজেলা একাডেমিক সুপারভাইজার রতন বিশ্বাস ও চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব সিরাজ আহমদ।

এসময় বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মিলন কান্তি দে, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য যথাক্রমে জামাল উদ্দিন জয়নাল, সাইফুল ইসলাম, ওয়াহিদুল ইসলাম ইবনু, জয়নাল আবেদীন, আমিনুল মোস্তফা প্রমুখ ব্যক্তিবর্গসহ শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে পরীক্ষার্থীদের কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা এহসানুল হক নঈমী।

এদিকে চার দিনব্যাপি অনুষ্ঠানমালার দ্বিতীয়দিন বুধবার ২৯ জানুয়ারি সকাল সাড়ে ৮টায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন। এতে প্রধান অতিথি থাকবেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*