Main Menu

ঈদের আনন্দ ভাগাভাগি!

এম, রিদুয়ানুল হক:
মুখে হাসি বুকে বল তেজে ভরা মন নিয়ে চকরিয়ায় দুই নেতার ঈদের আনন্দ ভাগাভাগির ছবি যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে জোরে সুরে। পবিত্র ঈদুল আযহার দিন ভাইরাল হওয়া ছবিগুলো ফেসবুক ব্যবহারকারীদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে সর্বাধিক।

ভাইরাল হওয়া ছবিতে একদিকে চকরিয়া-পেকুয়া আসনের বর্তমান সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম (এমএ) অন্যদিকে চকরিয়া পৌরসভার বর্তমান মেয়র ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক আলহাজ্ব আলমগীর চৌধুরী। দুইজনেই সফলতার সাথে এগিয়ে নিচ্ছেন তাঁদের উপর অর্পিত মহান দায়িত্ব। প্রতিমুহুর্ত এলাকাবাসীর সর্বোচ্চ ভালোবাসা ও সহযোগিতা পাচ্ছেন তাঁরা।

ছবিগুলো লক্ষ্য করলে দেখা যাবে এই দুই নেতার কোলাকুলি যেন আনন্দের সমারোহ। সাথে দুইজনের ঠোঁটে চমৎকার মিষ্টি হাসি মাখা ভালোবাসা। খবর নিয়ে জানা যায়, পবিত্র ঈদুল আযহার দিন বিকালে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরী ছুটে যান এমপি জাফর আলমের কাছে। দুইজনের কোলাকুলি ও দীর্ঘক্ষণ শুভেচ্ছা বিনিময়ের ছবি চকরিয়া-পেকুয়াবাসীদের মনকে আকৃষ্ট করে তুলে।

ভাইরাল হওয়া ছবির শিক্ষা—
শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে ভুলে যাবে সব বৈষম্য, সব ভেদাভেদ। সবার ঘরে ঘরে পৌঁছে যাক ঈদের সওগাত। আলিঙ্গনের ভেতর দিয়ে সবাই ভুলে যাক হিংসা-বিদ্বেষ। দেশের সব মানুষের ঘরে ঘরে ফিরে আসুক শান্তি ও সমৃদ্ধি। বিস্তৃত হোক সম্প্রীতি ও সৌহার্দ্য- ঈদুল আযহা এটাই আমাদের কামনা।

লেখক-শিক্ষক, সংবাদকর্মী, মানবাধিকারকর্মী।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*