Main Menu

ঈদুল আযহা উপলক্ষে নাইক্ষ্যংছড়িতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চাল বিতরণ

জাহাঙ্গীর আলম কাজল নাইক্ষ্যংছড়ি :
ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ৩০৬২টি পরিবারের মধ্যে জনপ্রতি ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। ইউনিয়ন কমপ্লেক্স প্রাঙ্গনে শুক্রুবার( ০ ৯ অাগষ্ট) সকালে প্রধান অতিথি হিসেবে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া অাফরিন কচি, তিনি বলেন, ঈদে ধনীদের মতো অসহায়-গরীব মানুষদের মুখে হাসি থাকার জন্যই প্রধানমন্ত্রী নিজের ত্রাণ তহবিল থেকে প্রত্যেক ঈদের ন্যায় এবারও চাল বিতরণ করছেন।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ একটি দেশ। আর কোন লোক বাংলাদেশে না খেতে পেরে মারা যাবেন না।

উপজেলা অাওয়ামীলীগের সহসভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী বলেন.
আওয়ামী লীগের নেতৃত্বে দেশের উন্নয়ন থেকে বিশ্বের অনেক দেশই এখন বাংলাদেশকে অনুসরণ করছে। তাই আওয়ামী লীগের কাছে দেশের মানুষেরও চাহিদা বেশি। আর তা পূরণ করতে আওয়ামী পরিবারের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হব।

সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসলিম ইকবালের চৌধুরী সভাপতিত্বে
বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন শিমুল, প্রেসক্লাবের সাধারণ( ভা:) সম্পাদক জাহাঈীর অালম কাজল, নাইক্ষ্যংছড়ি কলেজ ছাত্রলীগের সাধারণ মুমিনুল ইসলাম মুমুসহ ইউনিয়ন পরিষদের সদস্য-সদদস্যাসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়াও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী উদ্যেগে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের জনসাধারণ ও স্কুল, কলেজ মাদ্রাসা ছাত্র/ চাত্রীদের মাঝে পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং পক্ষ থেকে
ফলজ বনজ ও ঔষধি গাছসহ বিভিন্ন প্রজাতের ২০ হাজার গাছের চারা বিতরণ করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*