Main Menu

আনোয়ারা চাতরী চৌমুহনী বাজার যাত্রী বেশে ইউএনও’র অভিযান পরিচলনা

ফরহাদুল ইসলাম,আনোয়ারা প্রতিনিধি ::
আনোয়ারা চাতরী চৌমুহনী বাজারে সিএনজি অটোরিকশা চালকেরা যাত্রীদের কাছ থেকে বাড়তি ভাড়া আদায় করায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জুবায়ের আহমদ’র নেতৃত্বে যাত্রী হয়রানিরোধে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করা হয়।
আজ মঙ্গলবার (১৩ আগাষ্ট) সকাল ১০ টায় চাতরী চৌহমুহনী এলাকায় শেখ জুবায়ের আহমদ যাত্রীবেসে এসে অভিযান পরিচালনা করেন এবং অতিরিক্ত ভাড়া নেওয়ার সময় ১২ জনকে অর্থদন্ড ও ৪ জনকে আটক করেন।

জানতে চাইলে এ প্রসঙ্গে জিসান নামে আনোয়ারাগামী এক যাত্রী বলেন, পবিত্র ঈদুল আজহার ছুটিতে বোনের বাড়ি যাচ্ছি সিএনজি চালক চাতরী চৌহমুহনী বাজার থেকে আনোয়ারা উপজেলা গেইটে ১০ টাকার ভাড়া ৩০ টাকা দাবি করে এবং এর কমে যাবেনা অবশেষে আমাকে বাড়তি ভাড়া দিয়েই যেতে হয়। তিনি আজকের এই ভ্রাম্যমান আদালতের অভিযানের প্রশংসা করে বলেন আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জুবায়ের আহমদ বলেন, ঈদ উপলক্ষে যাত্রী থেকে মূল ভাড়া থেকে দিগুনের বেশী নেওয়ায় ছদ্মবেশে অভিযান চালিয়ে ১২ জনকে অর্থদন্ড ও ৪ জনকে আটক করা হয়েছে। যাত্রীদের থেকে বাড়তি ভাড়া আদায় করছে কিনা দেখার জন্য রাস্তায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।তাছাড়া ঈদ উপলক্ষ্যে আনোয়ারায় যাত্রী হয়রানিরোধে সকল প্রকার ব্যবস্থা গ্রহন করা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*