Main Menu

অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ ক্রিকেট সদস্য পঞ্চগড়ের শরিফুলের বাড়িতে উৎসবের আমেজ।

আল মাসুদ, পঞ্চগড় জেলা প্রতিনিধি অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ ক্রিকেট দলের শরিফুলের বাড়িতে উৎসবের আমেজ। সোমবার সকাল থেকেই এখন পর্যন্ত দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের নগরপাড়া এলাকায় শরিফুলের বাড়িতে ভিড় জমায় ক্রিকেট ভক্তরা। শুধু ক্রিকেট ভক্তই নয় প্রশাসনসহ স্থানীয় জনপ্রতিনিধিরাও শরিফুলের বাবামা’কে শুভেচ্ছা জানাতে মিষ্টি ও ফুলনিয়ে ছুটে আসেন। অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ে বিশেষ নৈপুন্য দেখানো পঞ্চগড়ের দরিদ্র পরিবারের সন্তান শরিফুলের বাবা দুলাল মিয়া ও মা বুলবুলি বেগমকে মিষ্টি খাওয়ান দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসান, উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসনাত জামান চৌধুরী জর্জসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।
এ সময় তারা শরিফুলের পরিবারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানান। শরিফুল দেশে ফিরলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়ার ঘোষণা দেয়া হয়। ছেলের এমন বিজয়ে আনন্দে বাকরুদ্ধ শরিফুলের বাবামা। আনন্দ প্রকাশ করতে গিয়ে কেঁদে ফেলছেন তারা। জীবনের এতো বড় আনন্দ তাদের জীবনে আর আসেনি। টানা পোড়েনের সংসারে শরিফুল দেশের জন্য যে সম্মান এনে দিয়েছেন তাতে ভরে গেছে দরিদ্র বাবামায়ের বুক। তাদের প্রত্যাশা ছেলে তাদের জাতীয় দলের হয়ে এভাবেই দেশের বিজয় এনে দিবে। পঞ্চগড়ের এই বাঁহাতি পেসার ম্যাচে একটি মেডেন ওভারসহ ৩১ রান খরচ করে দুটি উইকেট নিয়েছেন।
এ ছাড়া দুটি ক্যাচ নিয়েছেন গুরুত্বপূর্ণ সময়ে। সরাসরি থ্রোতে একটি রানআউটও করেছেন। এই বিশ্বকাপের প্রতিটি ম্যাচেই বাঁহাতের নৈপুণ্য দেখিয়ে পঞ্চগড়ের সন্তান শরিফুুল।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*